বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Salar: সালারে তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেপ্তার ৩ জন

Riya Patra | ১৬ ফেব্রুয়ারী ২০২৪ ১৪ : ০৭Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: মুর্শিদাবাদের সালার থানার পূর্বগ্রামে তৃণমূল কর্মী সুখচাঁদ শেখ খুনের ঘটনাতে জড়িত থাকার অভিযোগে সালার থানাতে ভরতপুর-২ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। মোস্তাফিজুর মুর্শিদাবাদ জেলা পরিষদের মৎস্য এবং প্রাণীসম্পদ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ পদেও রয়েছেন।  সুখচাঁদ খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগ, বৃহস্পতিবার রাতে সালার থানার পুলিশ এলাকার সক্রিয় তিন তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে। ধৃতদের সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন করে শুক্রবার তাদের কান্দি মহকুমা আদালতে পেশ করা হচ্ছে।  পুলিশ সূত্রের খবর, ধৃত তিন ব্যক্তির নাম -মেহরাজ শেখ, মজিদ শেখ এবং সুরজ শেখ। তাদের সকলের বাড়ি পূর্বপাড়া গ্রামে।  সুখচাঁদ খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে মৃতের পরিবারের তরফে ভরতপুর-২ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মোস্তাফিজুর রহমান সহ মোট ১৭ জনের নামে এবং অন্য কিছু অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীর নামে সালার থানাতেয় বৃহস্পতিবার রাতে অভিযোগ দায়ের করা হয়। লিখিত অভিযোগের ভিত্তিতেই পুলিশ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে। 
প্রসঙ্গত উল্লেখ্য পূর্বপাড়া গ্রামে বুধবার অনুষ্ঠিত ক্রিকেট ম্যাচের ফলাফল এবং তাকে কেন্দ্র করে একটি ইভটিজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকেল এবং বৃহস্পতিবার সকালে উত্তপ্ত হয়ে ওঠে সালার থানার তালিবপুর গ্রাম পঞ্চায়েতের পূর্বপাড়া গ্রাম। 
বৃহস্পতিবার সকালে সংঘর্ষ বড় আকার ধারণ করে। সেই সময় তৃণমূল কংগ্রেসের দুই পক্ষের সংঘর্ষে আহত হন কমপক্ষে ২৫ জন ব্যক্তি। সংঘর্ষের সময় স্থানীয় একটি চায়ের দোকানে বসেছিলেন ওই গ্রামে সক্রিয় তৃণমূল কর্মী সুখচাঁদ শেখ। সেইসময় কয়েকজন ওই দোকানে ঢুকে সুখচাঁদকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। সুখচাঁদকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসা সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন। সুখচাঁদের ছেলে মিঠু শেখ তালিবপুর গ্রাম পঞ্চায়েত এলাকার একটি বুথের তৃণমূল কংগ্রেসের সভাপতি। তৃণমূল কর্মী খুনের ঘটনায় তৃণমূলেরই ব্লক সভাপতি নাম জড়িয়ে যাওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর বলেন, "মৃত ব্যক্তির পরিবার যাতে ন্যায় বিচার পায় এবং তারা যাতে এলাকাতে শান্তিতে বাস করতে পারে তা আমি সুনিশ্চিত করব। আমি আশা করবো পুলিশ নিরপেক্ষ তদন্ত করে এফআইআর-এ নাম থাকা সকলের ভূমিকা তদন্ত করে দেখবে। " যদিও নিজের বিরুদ্ধে ওঠা খুনের অভিযোগ অস্বীকার করে ব্লক সভাপতি মোস্তাফিজুর রহমান বলেন, " যিনি এই খুনের ঘটনার এফআইআর করেছেন, তিনি কোনও অজ্ঞতাকরণে আমার নাম সেখানে লিখেছেন। তবে প্রশাসন নিরপেক্ষ তদন্ত করলেই সত্য ঘটনা উদ্ঘাটিত হবে। গ্রামে যখন মারামারি এবং খুনের ঘটনা ঘটে আমি তখন সেখানে ছিলাম না।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

ইসরোর বিশাল পদক্ষেপ, তিন বছরের মধ্যে চাঁদের উদ্দেশে পাড়ি দেবে চন্দ্রযান ৪, কত টাকা অনুমোদন করল মন্ত্রিসভা? ...

লাউড স্পিকার বাজিয়ে বিশ্বকর্মা পুজোর জলসা, বন্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশ...

পুকুরে মাছ চাষের রমরমায় কমছে পদ্ম-চাষ, পুজোর আগে ভরসা কেবল হিমঘর! ভাবনা বাড়ছে মালদায় ...

ডিভিসির ছাড়া জলে জলমগ্ন হুগলির একাংশ, কোমর জলে বাড়িঘর, নৌকো করে চলছে কাজ...

দেশের শ্রেষ্ঠ পর্যটন গ্রামের শিরোপা ফের একবার মুর্শিদাবাদের দখলে...

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন



সোশ্যাল মিডিয়া



02 24